যৌথ প্রযোজনার ছবিতে দেব-সাবা

প্রথম প্রকাশঃ জুন ১৪, ২০১৬ সময়ঃ ৯:১০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৪৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্কঃ

qqqqqq

 

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘চোখের জল’ ছবিতে এবারে জুটি বাঁধতে চলেছেন কলকাতার শীর্ষ নায়ক দেব ও নায়িকা থাকছেন ঢাকার সোহানা সাবা। ছবিটি প্রযোজনা করছে ডিজিটাল মুভিজ এবং শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

স্থানীয় প্রযোজনা সংস্থা ডিজিটাল মুভিজ জানায়, ছবির নায়ক-নায়িকা চূড়ান্ত হয়ে গেছে। দেব ও সাবা প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় হাজির হবেন। রোমান্টিক ও পারিবারিক গল্পে নির্মিত হবে ছবিটি। এর শুটিং শুরু হবে চলতি বছরের শেষ দিকে।
এর মাধ্যমে প্রথমবারের মতো এদেশের ছবিতে যুক্ত হলেন দেব। এদিকে, সাবা জানালেন, তিনি এ পর্যন্ত যে ক’টি ছবিতে যে ধারার চরিত্রে অভিনয় করেছেন ঠিক তার বিপরীত অবয়বে পাওয়া যাবে তকে। ‘বদলে যাওয়া অন্য এক সাবাকে আবিষ্কার করতে চাই এবার। সে জন্যই ছবিটির চুক্তিপত্রে স্বাক্ষর করা। হ্যাঁ, দেবের কথা শুনে অবশ্যই ভালো লাগছে।’

ঢাকা, কলকাতাসহ এশিয়া ও ইউরোপের দৃষ্টিনন্দন কয়েকটি লোকেশনে ছবির চিত্রায়ন হবে এবং বাংলাদেশ-ভারতসহ বিশ্বের বেশ কয়টি দেশে ছবিটি মুক্তি দেয়া হবে। ছবিটি কলকাতার পক্ষ থেকে নির্মাণ করবেন বাসুদেব। এ দেশের নির্মাতাসহ অন্য শিল্পীদের নাম শিগগিরই সংবাদ সম্মেলন করে জানানো হবে।

প্রতিষ্ঠানটি আরো জানায়, ‘চোখের জল’ ছাড়া একই সঙ্গে এই দুই প্রযোজনা সংস্থা আরেকটি যৌথ আয়োজনের ছবি নির্মাণ করবে। এ ছবির শিরোনাম ‘স্বর্গীয় প্রেম’। এই ছবিতে অভিনয় করবেন কলকাতার অংকুশ ও ঢাকার দুই নতুন মুখ। এখন নতুন এই দুই নায়িকা খোঁজা হচ্ছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ ডিসেম্বর থেকে ‘স্বর্গীয় প্রেম’ ছবির শুটিং শুরু হবে ঢাকা-কলকাতার বিভিন্ন লোকেশনে।

উল্লেখ্য, এই প্রযোজনা সংস্থার সর্বশেষ ছবি ‘সুইটহার্ট’ গত মাসে মুক্তি পেয়ে ব্যবসা সফল ও প্রশংসিত হয়েছে।

 

প্রতিক্ষণ/এডি/আরএম

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G